শনিবার ২১ জুলাই ২০১৮   |  ৬ শ্রাবণ ১৪২৫   |   ৭ জিলকদ্দ, ১৪৩৯
Untitled Document

রাবি শিক্ষককে মারধরের ঘটনায় মামলা দায়ের

প্রকাশঃ মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী ২০১৮    ২০:৩০
রাবি প্রতিনিধিঃ

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) আইন বিভাগের সহযোগী অধ্যাপক এটিএম এনামুল জহিরকে মারধরের ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে।  মঙ্গলবার বিকেল ৪টায় রাজশাহী মূখ্য মহানগর  হাকিম আদলতের বিচারক কুদরত ই খুদা এই হত্যাচেষ্টা মামলাটি আমলে নিয়েছেন বলে নিশ্চিত করেছেন মামলার বাদী রাজশাহী জর্জ কোর্টের এ্যাডভোকেট বজলে তৌহিদ আল হাসান (বাবলা)।

এবিষয়ে জানতে চাইলে মামলার বাদী এ্যাডভোকেট তৌহিদ আল হাসান বাবলা বলেন, শ্রদ্ধেয় শিক্ষকের উপর যে ন্যাক্কারজনক হামলা কড়ে তাকে আহত করা হয়েছে।  আমি বাদী হয়ে দণ্ডবিধির ৩৪২/৩২৫/৩২৬/৩০৭/১১৪/৩৪ ধারায় ৮ জনকে আসামী করে হত্যাচেষ্টা মামলাটি দায়ের করেছি।  মহামান্য আদালাত আমার মামলাটি গ্রহণ করেছেন।

এদিকে মামলার এজাহারে উল্লেখ করা আসামীরা হলেন- ইন্টার্ন ডাক্তার মেরি প্রিয়াঙ্কা, মির্জা কামাল হোসাইন ও লুৎফর রহমান।  এরা সবাই কলেজের ৫৩ তম এমবিবিএস ব্যাচের শিক্ষার্থী।  অন্যান্য আসামীরা হল  ইন্টার্ন চিকিৎসক রহমান আতিক, হিমেল শাহা (হিমু), চিন্ময় মৈত্র, হাবিবুর রহমান কাজল, জাহিদ কামাল প্রমুখ।

এদিকে মঙ্গলবার বেলা ২ টায় রাজশাহী জর্জ কোর্টের সামনে অপরাধীদের শাস্তি দাবিতে আইনজীবীদের ব্যানারে একটি মানববন্ধন করা হয়েছে বলে জানান মামলার বাদী।  

উল্লেখ্য, গত ১৪ ফেব্রুয়ারি রাতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মেয়েকে সাথে নিয়ে চিকিৎসা গ্রহণের জন্য গেলে এক ইন্টার্ন চিকিৎসকের সাথে ধাক্কা লাগায় কথা বলার এক পর্যায়ে মারধরের শিকার হন অধ্যাপক এনামুল জহির।  মারধরের এই ঘটনায় অভিযুক্তদের শাস্তির দাবিতে পরদিন আন্দোলনে নামে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।

SRM Institutes of Science and Technology Ad Space
India Education Fair 2018, Dhaka
আর্কাইভ
July 2018
SunMonTueWedThuFriSat
1

2

3

4

5

6

7

8

9

10

11

12

13

14

15

16

17

18

19

20

21

22

23

24

25

26

27

28

29

30

31

AIMS Institutes

প্রকাশক

বিপ্লব চন্দ্র চক্রবর্তী

ভারপ্রাপ্ত সম্পাদক

রবিউল ইসলাম তুষার

আমাদের সাথে থাকুন
© Copyright 2017. GEE BD. Designed and Developed by GEE IT