মঙ্গলবার ২২ মে ২০১৮   |  ৮ জ্যৈষ্ঠ ১৪২৫   |   ৬ রামজান, ১৪৩৯
Untitled Document

যশোর জিলা স্কুলের ৪৩ শিক্ষককে হুমকি

প্রকাশঃ রবিবার, ১৩ মে ২০১৮    ০৯:৫৫
সংবাদদাতাঃ

চাঁদার দাবিতে যশোর জিলা স্কুলের ৪৩ শিক্ষককে পূর্ববাংলার কমিউনিস্ট পার্টির পরিচয়ে হত্যার হুমকি দেওয়ার অভিযোগে থানায় জিডি হয়েছে।

স্কুলের প্রধান শিক্ষক একেএম গোলাম আযম এই জিডি করেন। জিডি নাম্বার -৬১০। তারিখ-১২.০৫.১৮। ঘটনার পর থেকে শিক্ষকরা আতঙ্কে রয়েছেন।

শনিবার শিক্ষকরা হুমকির ঘটনাটি প্রধান শিক্ষককে জানালে তিনি বিষয়টি জেলা প্রশাসককে অবহিত করেন।
 
জিলা স্কুলের প্রধান শিক্ষক একেএম গোলাম আযম জানান, ১০মে বৃহস্পতিবার সকালে তিনি বাসযোগে ঢাকায় যাচ্ছিলেন। এদিন সকাল পৌঁনে দশটার দিকে জয়েন্ট সেক্রেটারি মাধ্যমিক পরিচয়ে ০১৬৩২৩৭৫৯৩০ নাম্বার থেকে তার কাছে একজন ফোন করে স্কুলের বিষয়ে কথা বলতে চান। তিনি ছুটিতে আছেন জানালে ফোনকারী ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকের মোবাইল নাম্বার দিতে বলেন। তিনি ওই ব্যক্তিকে মোবাইল নাম্বার এসএমএস করেন এবং ভারপ্রাপ্ত প্রধান শিক্ষককে এ বিষয়ে অবহিত করেন।

এরপর ওই ব্যক্তি একই পরিচয়ে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকের কাছে ফোন দিয়ে শিক্ষকদের মোবাইল নাম্বার ও বেতনের তথ্য নেন।

প্রধান শিক্ষক বলেন, ‘এরপর শুক্রবার সকালে সহকারী শিক্ষক নজরুল ইসলাম খান প্রথম জানান যে, চাঁদার দাবিতে তাকে হুমকি দেওয়া হয়েছে। এরপর অন্য শিক্ষকরা বিষয়টি আমাকে অবহিত করেন।
 
শনিবার সকালে শিক্ষকরা স্কুলে গেলে জানতে পারি ০১৬৪০৮৯৩৮৫৫ ও ০১৯০২৪১৫৬৭৬ নাম্বার থেকে মোট ৪৩ জন শিক্ষককে হুমকি দেওয়া হয়েছে।

এদিকে হুমকি পাওয়া শিক্ষকরা জানিয়েছেন, ফোনে পূর্ববাংলার কমিউনিস্ট পার্টির সদস্য বিপ্লবকুমার ও শিকদার মহিউদ্দিন নামে চাঁদা চাওয়া হয়। চাঁদা না দিলে হত্যা ও পরিবারের সদস্যদের ক্ষতি করার হুমকিও দেওয়া হয়। যে কারণে তারা চরম আতঙ্কে রয়েছেন।

জিবিডি/আরআইটি

SRM Institutes of Science and Technology Ad Space
Ad Space
আর্কাইভ
May 2018
SunMonTueWedThuFriSat
1

2

3

4

5

6

7

8

9

10

11

12

13

14

15

16

17

18

19

20

21

22

23

24

25

26

27

28

29

30

31

AIMS Institutes

প্রকাশক

বিপ্লব চন্দ্র চক্রবর্তী

ভারপ্রাপ্ত সম্পাদক

রবিউল ইসলাম তুষার

আমাদের সাথে থাকুন
© Copyright 2017. GEE BD. Designed and Developed by GEE IT