বৃহস্পতিবার ২৬ এপ্রিল ২০১৮   |  ১৩ বৈশাখ ১৪২৫   |   ৯ সাবান, ১৪৩৯
Untitled Document

রাবি সাংবাদিকতা বিভাগের রজত জয়ন্তী ২৭-২৮ সেপ্টেম্বর

প্রকাশঃ শনিবার, ০৭ এপ্রিল ২০১৮    ২৩:০৯
রাবি প্রতিবেদক

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের রজত জয়ন্তী আগামী ২৭ ও ২৮ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে । এ উপলক্ষে সাবেক শিক্ষার্থীদের নিবন্ধন শুরু হয়েছে যা চলবে আগামী ১৫ মে। শনিবার দুপুরে বিভাগের সভাপতি অধ্যাপক ড. প্রদীপ কুমার পাণ্ডে স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, ‘ ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে রজত জয়ন্তী আয়োজনের প্রস্তুতি পুরোদমে শুরু হয়েছে। ২ দিনব্যাপী অনুষ্ঠানে বর্ণাঢ্য র‌্যালি, স্মৃতিচারণ, প্রীতি ক্রিকেট ম্যাচ, সাংবাদিকতা বিষয়ক সেমিনারের আয়োজন করা হবে। এ উপলক্ষে ইতোমধ্যে বিভাগের শিক্ষক ও সাবেক শিক্ষার্থীদের সমন্বয়ে বিভিন্ন উপ-কমিটি ও লিয়াজো কমিটি গঠন করা হয়েছে। অনুষ্ঠানে অংশগ্রহণের জন্য নিবন্ধন ফি বাবদ সাবেক শিক্ষার্থীদের একা এবং দম্পতিসহ আগামী ১৫ মে’র মধ্যে যথাক্রমে ১৫০০ এবং ২৫০০ টাকা জমা দিতে হবে। পাঁচ বছরের বেশি বয়সী প্রতি সন্তানের নিবন্ধন ফি বাবদ অতিরিক্ত ৫০০ টাকা জমা দিতে হবে। এজন্য নিবন্ধন ফরম পূরণপূর্বক অগ্রণী ব্যাংক রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখায় রজত জয়ন্তী উদযাপন তহবিল, সঞ্চয়ী হিসাব নং- ০২০০০১১৭৮০০৫২ নম্বরে প্রদান করা যাবে। বিকাশ এবং রকেটের মাধ্যমেও নিবন্ধনের টাকা পাঠানো যাবে।

এছাড়াও রজত জয়ন্তী উপলক্ষে প্রকাশিতব্য স্বরণিকায় বিভাগের সাবেক শিক্ষার্থীদের কাছ থেকে স্মৃতিচারণমূলক লেখা আহবান করা হয়েছে। প্রয়োজনে ০১৭১৬৭৮৯৭৮৩ এবং ০১৭১২০৮৫৬০০ নম্বরে যোগাযোগ করার জন্য বলা হয়েছে।

জিবিডি / আরআইটি

SRM Institutes of Science and Technology Ad Space
Ad Space
আর্কাইভ
April 2018
SunMonTueWedThuFriSat
1

2

3

4

5

6

7

8

9

10

11

12

13

14

15

16

17

18

19

20

21

22

23

24

25

26

27

28

29

30

AIMS Institutes

প্রকাশক

বিপ্লব চন্দ্র চক্রবর্তী

ভারপ্রাপ্ত সম্পাদক

রবিউল ইসলাম তুষার

আমাদের সাথে থাকুন
© Copyright 2017. GEE BD. Designed and Developed by GEE IT