শনিবার ২০ এপ্রিল ২০১৯   |  ৭ বৈশাখ ১৪২৬   |   ১৩ সাবান, ১৪৪০
Untitled Document

মুশফিক-মাহমুদউল্লাহরা নিউজিল্যান্ড যাচ্ছেন কাল

প্রকাশঃ মঙ্গলবার, ০৫ ফেব্রুয়ারী ২০১৯    ১৩:০১
ডেস্ক নিউজ

আগামী ১৩ ফেব্রুয়ারি থেকে নিউজিল্যান্ডের মাটিতে শুরু হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। পরে ৩টি টেস্টও খেলবে বাংলাদেশ। আগেই জানা গিয়েছিলো তাসমান পাড়ের এ সফরে দুই ভাগে যাবে বাংলাদেশ দল। প্রথম বহর যাবে ৬ ফেব্রুয়ারি এবং দ্বিতীয় বহর যাবে বিপিএলের ফাইনাল শেষ করে ৯ তারিখের ফ্লাইটে। তবে প্রথম বহরের সঙ্গেই উড়াল দেবেন নিউজিল্যান্ড সফরের জন্য নিয়োগপ্রাপ্ত ম্যানেজার খালেদ মাসুদ পাইলট।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিকল্পনা মোতাবেক শেষ চারে উঠতে না পারা সিলেট সিক্সার্স, খুলনা টাইটানস ও রাজশাহী কিংসে ওয়ানডে স্কোয়াডের যারা আছেন এবং সোমবার এলিমিনেটর ম্যাচে হেরে যাওয়া চিটাগং ভাইকিংসের ক্রিকেটাররা নিউজিল্যান্ডের উদ্দেশ্যে রওনা হবেন আগামী ৬ ফেব্রুয়ারি (বুধবার) দুপুর সাড়ে ১২টায় সিঙ্গাপুর এয়ারলাইনসের একটি ফ্লাইটে।

নিউজিল্যান্ড সফরের জন্য ঘোষিত ওয়ানডে স্কোয়াডে বাদ পড়ে যাওয়া চার দলের মধ্য থেকে রয়েছেন মুশফিকুর রহীম, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদি হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান, সৌম্য সরকার, সাব্বির রহমান এবং নাঈম হাসান। এই ৮ জনের সঙ্গে ম্যানেজার খালেদ মাহমুদ সুজনও উড়াল দেবেন ৬ তারিখেই।

গোড়ালির ইনজুরিতে না পড়লে এই প্রথম বহরেই নিজের কীটব্যাগ নিয়ে ছুটতে পারতেন ডানহাতি পেসার তাসকিন আহমেদও। তবে ইনজুরির কারণে তাকে রেখেই উড়াল দেবে দল। এখনো পর্যন্ত তার পরিবর্তিত খেলোয়াড়ের নামও ঘোষণা করেনি বিসিবি।

এছাড়া স্কোয়াডের বাকি ছয় সদস্যই এখনো টিকে রয়েছেন বিপিএলে। ঢাকা ডায়নামাইটস, রংপুর রাইডার্স এবং কুমিল্লা ভিক্টোরিয়ানস থেকে সমান দুইজন করে রয়েছেন নিউজিল্যান্ডের জন্য ঘোষিত স্কোয়াডে।

অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার নেতৃত্বে সহ অধিনায়ক সাকিব আল হাসান, তামিম ইকবাল, রুবেল হোসেন, মোহাম্মদ মিঠুন এবং মোহাম্মদ সাঈফউদ্দীনরা নিউজিল্যান্ডগামী বিমানে চেপে বসবেন আগামী ৯ ফেব্রুয়ারি তারিখে।

১৩ ফেব্রুয়ারি নেপিয়ারে মাঠে গড়াবে তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডে। পরে ১৬ ফেব্রুয়ারি ক্রাইস্টচার্চ এবং ২০ ফেব্রুয়ারি ডানেডিনে শেষ দুই ম্যাচ খেলবে বাংলাদেশ।

জিবিডি/আরআইটি

SRM Institutes of Science and Technology Ad Space India Education Fair 2018, Dhaka
আর্কাইভ
April 2019
SunMonTueWedThuFriSat
1

2

3

4

5

6

7

8

9

10

11

12

13

14

15

16

17

18

19

20

21

22

23

24

25

26

27

28

29

30

AIMS Institutes

প্রকাশক

বিপ্লব চন্দ্র চক্রবর্তী

ভারপ্রাপ্ত সম্পাদক

রবিউল ইসলাম তুষার

আমাদের সাথে থাকুন
© Copyright 2017. GEE BD. Designed and Developed by GEE IT