সোমবার ২৪ সেপ্টেম্বর ২০১৮   |  ৯ আশ্বিন ১৪২৫   |   ১২ মহাররম, ১৪৪০
Untitled Document

ওয়ালটন ল্যাপটপে মূল্যছাড়!

প্রকাশঃ শনিবার, ০৭ এপ্রিল ২০১৮    ১২:০৬

আজকাল গেম খেলা বা গ্রাফিক্সের ভারী কাজ করার জন্যও বাড়ছে হাই কনফিগারেশনের গেমিং ল্যাপটপের চাহিদা। ক্রেতাদের চাহিদা বাড়ায় বেড়েছে বিক্রিও। তাই ক্রেতাদের সুবিধার্তে গেমিং ল্যাপটপের দাম কমিয়েছে দেশীয় ব্র্যান্ড ওয়ালটন।

ওয়ালটন সূত্রে জানা গেছে, তাদের রয়েছে দুই মডেলের ডিজাইন সিমুলেশন অ্যান্ড গেমিং ল্যাপটপ। যার একটি হলো ওয়াক্সজ্যাম্বু সিরিজের ডব্লিউডব্লিউ১৭৬এইচ৭বি মডেল। শুরুতে যেটির দাম ছিল ৮৯,৫৫০ টাকা। বর্তমানে ল্যাপটপটি পাওয়া যাচ্ছে ৭৯,৯৫০ টাকায়। আর কেরোন্ডা সিরিজের ডব্লিউকে১৫৬এইচ৭বি মডেলের অন্য ল্যাপটপটির দাম ছিল ৭৯,৫৫০ টাকা। হ্রাসকৃত মূল্যে এটি এখন মিলছে ৬৯,৯৫০ টাকায়।

এই দুই মডেলের ল্যাপটপ ৩ মাসের কিস্তিতে নগদ মূল্যে কেনা যাবে। এছাড়াও, মাত্র ২০ শতাংশ ডাউন পেমেন্টে ১২ মাসের কিস্তিতে পাওয়া যাবে ট্যামারিন্ড, প্যাশন ও প্রিলুড সিরিজের অন্যান্য মডেলের ওয়ালটন ল্যাপটপ। উভয় মডেলের ল্যাপটপের ব্যাটারির জন্য ৬ মাস এবং অন্যান্য অংশের জন্য থাকছে ২ বছরের বিক্রয়োত্তর সেবা।

ওয়ালটন কম্পিউটার প্রজেক্ট ইনচার্জ ইঞ্জিনিয়ার মো. লিয়াকত আলী জানান, গেমিং ল্যাপটপ বলা হলেও গেম খেলার পাশাপাশি এসব ল্যাপটপ দিয়ে ডিজাইন, সিমুলেশন এবং গ্রাফিক্সের ভারী কাজ করা হয়। ফলে এসব ল্যাপটপ সাধারণত হাই কনফিগারেশনের হয়। এতে অন্যান্য সাধারণ ল্যাপটপের চেয়ে দামটাও বেশি হয়। যার ফলে ইচ্ছে থাকলেও অনেক ক্রেতার জন্য গেমিং ল্যাপটপ কেনা সম্ভব হয় না। এসব বিষয় বিবেচনা করেই সাশ্রয়ী মূল্যের দুই মডেলের গেমিং ল্যাপটপ বাজারে ছাড়ে ওয়ালটন। যা ইতোমধ্যেই গেমার ও প্রফেশনালদের কাছে দারুণভাবে সমাদৃত হয়েছে এবং ক্রেতাদের অনুরোধে গেমিং ল্যাপটপের দাম কয়েক দফা কমানো হয়েছে।

জিবিডি/আরআইটি

SRM Institutes of Science and Technology
Ad Space India Education Fair 2018, Dhaka
আর্কাইভ
September 2018
SunMonTueWedThuFriSat
1

2

3

4

5

6

7

8

9

10

11

12

13

14

15

16

17

18

19

20

21

22

23

24

25

26

27

28

29

30

AIMS Institutes

প্রকাশক

বিপ্লব চন্দ্র চক্রবর্তী

ভারপ্রাপ্ত সম্পাদক

রবিউল ইসলাম তুষার

আমাদের সাথে থাকুন
© Copyright 2017. GEE BD. Designed and Developed by GEE IT