শনিবার ২৩ জুন ২০১৮   |  ৯ আষাঢ় ১৪২৫   |   ৮ শাউয়াল, ১৪৩৯
Untitled Document

জীবন বদলে দিয়েছে যে নাটকটি

প্রকাশঃ শনিবার, ২৬ মে ২০১৮    ২২:৫৩
ডেস্ক নিউজ

জনপ্রিয় পরিচালক মাবরুর রশিদ বান্নাহ'র গল্প, চিত্রনাট্য ও পরিচালনায় পবিত্র রমজান উপলক্ষে নির্মিত নাটক 'জীবন' দেখার পর অনেক তরুণ-তরুণীই ইউটিউব ও ফেসবুকে তাদের অভিব্যক্তি প্রকাশ করেছেন।

রিফাত নূর নামে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী ফেসবুকে মন্তব্য করেছেন, "শৃঙ্খলাবোধ, পারস্পরিক সম্মান ও শ্রদ্ধা দিয়ে সমাজে যে একটি সুন্দর পরিবেশ সৃষ্টি করা যায় তার উৎকৃষ্ট প্রমাণ জীবন নাটকটি। অনেক কিছু শিখেছি এ নাটক থেকে। বলতে পারি, জীবন নাটকটি আমার জীবনই বদলে দিয়েছে।"

এছাড়াও ইউটিউবে জসিম উদ্দিন নামে একজন কমেন্ট করেছেন, "সত্যি এটার নামই জীবন। এমন একটি জীবন আমি চাই। পরিচালককে অনেক অনেক ধন্যবাদ।"

মাসুদ রানা নামে আরেকজন মন্তব্য করেছেন, "নাটকটি থেকে অনেক কিছু শেখার আছে। এরকম নাটক বাংলাদেশে আরও বেশি বেশি নির্মিত হোক।"

জীবন নাটকের মূল চরিত্রে অভিনয় করেছেন সময়ের জনপ্রিয় জুটি অপূর্ব ও তানজিন তিশা। অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে ছিলেন আমিন ইসলাম, শিল্পী সরকার অপু, রকি খান প্রমুখ।

প্রযোজক সারওয়ার বাপ্পীর ইউটিউব চ্যানেল Sarwar Tube -এ নাটকটি রিলিজ হয় গত ১৮ মে। এরই মধ্যে প্রায় ছয় হাজার আটশো দর্শক এতে কমেন্ট করেছেন। তাদের বেশিরভাগেরই ভাষ্য, নাটকটি তাদের জীবনকে পাল্টে দিয়েছে। সুন্দর ব্যবহার, পারস্পরিক শ্রদ্ধাবোধ, সুশৃঙ্খল জীবনযাপন সাফল্যের চাবিকাঠি একথা মেনে নিয়ে পরিচালক মাবরুর রশিদ বান্নাহকে বাহবা জানিয়েছেন সবাই।

জিবিডি/আরআইটি

SRM Institutes of Science and Technology Ad Space
India Education Fair 2018, Dhaka
আর্কাইভ
June 2018
SunMonTueWedThuFriSat
1

2

3

4

5

6

7

8

9

10

11

12

13

14

15

16

17

18

19

20

21

22

23

24

25

26

27

28

29

30

AIMS Institutes

প্রকাশক

বিপ্লব চন্দ্র চক্রবর্তী

ভারপ্রাপ্ত সম্পাদক

রবিউল ইসলাম তুষার

আমাদের সাথে থাকুন
© Copyright 2017. GEE BD. Designed and Developed by GEE IT