মঙ্গলবার ২১ আগস্ট ২০১৮   |  ৬ ভাদ্র ১৪২৫   |   ৮ জিলহজ্জ, ১৪৩৯
Untitled Document

জয়বাংলা কনসার্ট ৭ মার্চ

প্রকাশঃ মঙ্গলবার, ০৬ মার্চ ২০১৮    ২২:৩৫
ডেস্ক নিউজ

আগামী ৭ মার্চ রাজধানীর আর্মি স্টেডিয়ামে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘জয়বাংলা কনসার্ট’। কনসার্টে তরুণ প্রজন্মের কাছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ মার্চ-এর ভাষণের চেতনা তুলে ধরার পাশাপাশি মহান মুক্তিযুদ্ধের উত্তাল দিনগুলোতে মুক্তির প্রেরণা জাগানিয়া গানগুলো উপস্থাপন করা হবে।  

এ সময়ের জনপ্রিয় ব্যান্ড শিল্পীদের কণ্ঠে স্বাধীনবাংলা বেতার কেন্দ্র থেকে সম্প্রচারিত সুজেয় শ্যামের রচিত গানের নতুন সংস্করণ তরুণ সমাজের সামনে উপস্থাপনের লক্ষ্যে সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশনের (সিআরআই) অঙ্গ প্রতিষ্ঠান ইয়ং বাংলা এ কনসার্টের আয়োজন করেছে।

আর্মি স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য কনসার্টে অংশ নিচ্ছে পাওয়ারসার্জ, আরবোভাইরাস, শূন্য, নেমেসিস, ক্রিপটিক ফেইট, লালন, চিরকুট এবং আর্টেসেল।

‘জয়বাংলা কনসার্ট’বিকেল ৩ টা ১৫ মিনিটে শুরু হয়ে চলবে রাত সাড়ে ১০টা পর্যন্ত। আর্মি স্টেডিয়ামের গেট খোলা হবে বেলা ১ টা ৩০ মিনিটে।
এছাড়াও এবছর ঢাকার বাইরে প্রথম এই কনসার্ট ‘রোড টু সেভেনথ মার্চ কনসার্ট’ আয়োজন করা হচ্ছে। এর প্রথমটি অনুষ্ঠিত হবে ২ মার্চ সিলেট আবুল মাল আব্দুল মুহিত ক্রীড়া কমপ্লেক্স মাঠে। দ্বিতীয়টি হবে আগামী ৫ মার্চ খুলনা সার্কিট হাউজ মাঠে। এই দুটি কনসার্ট চলবে সন্ধ্যা ৬ টা থেকে রাত ৮ টা পর্যন্ত। এই কনসার্ট দুটিতে বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণের উপর বিশেষ প্রামাণ্যচিত্র প্রদর্শন করা হবে।

বৃহস্পতিবার সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশনের (সিআরআই) স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।
বিজ্ঞপ্তিতে জানানো হয়, জাতীয় পরিচয়পত্র, পাসপোর্ট অথবা জন্ম নিবন্ধন সনদ, মোবাইল নম্বর এবং ইমেইল অ্যাড্রেস দিয়ে রেজিস্ট্রেশন করা যাবে ticket.youngbangla.org পেজে থেকে। রেজিস্ট্রেশন সম্পন্ন হলে ফ্রি টিকেট পৌঁছে যাবে ইমেইলে। রেজিস্ট্রেশন চলবে ১ মার্চ থেকে ৬ মার্চ পর্যন্ত।

জিবিডি/আরআইটি

SRM Institutes of Science and Technology Ad Space India Education Fair 2018, Dhaka
আর্কাইভ
August 2018
SunMonTueWedThuFriSat
1

2

3

4

5

6

7

8

9

10

11

12

13

14

15

16

17

18

19

20

21

22

23

24

25

26

27

28

29

30

31

AIMS Institutes

প্রকাশক

বিপ্লব চন্দ্র চক্রবর্তী

ভারপ্রাপ্ত সম্পাদক

রবিউল ইসলাম তুষার

আমাদের সাথে থাকুন
© Copyright 2017. GEE BD. Designed and Developed by GEE IT