রবিবার ১৬ ডিসেম্বর ২০১৮   |  ২ পৌষ ১৪২৫   |   ৬ রবিউস সানি, ১৪৪০
Untitled Document

মুক্তি পেল বহুল প্রতীক্ষিত চলচ্চিত্র ‘স্বপ্নজাল’

প্রকাশঃ শুক্রবার, ০৬ এপ্রিল ২০১৮    ২০:৪৯
বিনোদন প্রতিবেদক

‘মনপুরা’খ্যাত নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের বহুল প্রতীক্ষিত চলচ্চিত্র ‘স্বপ্নজাল’ আজ শুক্রবার মুক্তি পেলো।

প্রথম চলচ্চিত্রেই সাফল্যের স্বাক্ষর রেখে দীর্ঘ ৯ বছর বছর পর বড়পর্দায় নিজের দ্বিতীয় নির্মাণ নিয়ে হাজির হলেন এ নির্মাতা। দেশীয় বাণিজ্যিক চলচ্চিত্রের গ্ল্যামার গার্লখ্যাত চিত্রনায়িকা পরী মনি ও নবাগত ইয়াশ রোহানকে নিয়ে নতুন বাজি ধরলেন তিনি।

সারাদেশের ২০টি হলে মুক্তি পেয়েছে ‘স্বপ্নজাল’। বৃহস্পতিবার প্রিমিয়ার শেষে স্বজনদের মুখে ফুটছে প্রশংসার খই। প্রশংসিত হয়েছে নির্মাণ ও অভিনয়। শুক্রবারের প্রেক্ষাগৃহে ‘স্বপ্নজাল’ দেখতে দর্শকের উপচে পড়া ভীড়। কিন্তু নির্মাতা এতেই সন্তুষ্ট হতে চান না।

তিনি বললেন, “এখনও পর্যন্ত বেশ ভালো সাড়া পাচ্ছি। যারা প্রিমিয়ারে ছবিটি দেখেছেন সবাই ইতিবাচক মন্তব্য-প্রশংসা করেছে। এখনও পর্যন্ত নেগেটিভ মন্তব্য পাইনি।

শুক্রবার হলগুলো ঘুরে দর্শকের উচ্ছ্বাসই দেখেছি। কিন্তু আমার অপেক্ষা রোববার পর্যন্ত। রোববারের হল রিপোর্ট দেখে বুঝতে পারবো দর্শক চলচ্চিত্রটি গ্রহণ করছে নাকি করছে না।”

দেশের ইতিহাসে অন্যতম ব্যবসাসফল চলচ্চিত্র নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম। তার নির্মিত ‘মনপুরা’-এখনও দর্শক মনে রেখেছে। অথচ খোঁজ নিয়ে জানা গেছে সে নির্মাতারই দ্বিতীয় ছবি মাত্র ২০ প্রেক্ষাগৃহে? এমনকি চট্টগ্রাম, বরিশালের মতো বিভাগীয় শহরগুলোতেও নেই ‘স্বপ্নজাল’। অন্যদিকে, এসএম শাহনেওয়াজ শানুর চিত্রনাট্য ও পরিচালনায় কোনো প্রচারণা ছাড়াই চিত্রনায়িকা মাহি ও চিত্রনায়ক বাপ্পি অভিনীত ‘পলকে পলকে তোমাকে চাই’ শুক্রবার মুক্তি পেল ৭০টি প্রেক্ষাগৃহে।

জিবিডি / আরআইটি

SRM Institutes of Science and Technology Ad Space India Education Fair 2018, Dhaka
আর্কাইভ
December 2018
SunMonTueWedThuFriSat
1

2

3

4

5

6

7

8

9

10

11

12

13

14

15

16

17

18

19

20

21

22

23

24

25

26

27

28

29

30

31

AIMS Institutes

প্রকাশক

বিপ্লব চন্দ্র চক্রবর্তী

ভারপ্রাপ্ত সম্পাদক

রবিউল ইসলাম তুষার

আমাদের সাথে থাকুন
© Copyright 2017. GEE BD. Designed and Developed by GEE IT