বুধবার ২১ নভেম্বর ২০১৮   |  ৭ অগ্রহায়ণ ১৪২৫   |   ১১ রবিউল আউয়াল, ১৪৪০
Untitled Document

ঢাবিতে মাদক ব্যবসায় জড়িত ছাত্রলীগ নেতাসহ আটক ৩

প্রকাশঃ বুধবার, ৩১ অক্টোবর ২০১৮    ০০:১৩
ডেস্ক নিউজ

ঢাকা বিশ্ববিদ্যালয়ের কবি জসীম উদ্দীন হল থেকে মাদকসেবী তিনজনকে আটক করেছে পুলিশ। তারা মাদক ব্যবসার সঙ্গেও যুক্ত বলে হল প্রশাসন জানিয়েছে। আটকদের মধ্যে দুজন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক নেতা এবং একজন পি জে হার্টগ ইন্টারন্যাশনাল হলের কর্মচারী।

মঙ্গলবার সন্ধ্যায় হলটির ৩২১ নম্বর কক্ষ থেকে তাদের আটক করা হয়। আটকের পর হল প্রশাসন কক্ষটি সিলগালা করে দেয়। এই কক্ষটি কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আশিকুল পাঠান সেতুর। তিনি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী বলে জানা গেছে। অভিযানের সময় তিনি হলে ছিলেন না।

আটকরা হলেন- কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক শাহরিয়ার মাহমুদ রাজু, হল ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রমজান আলী এবং স্যার পি জে হার্টগ ইন্টারন্যাশনাল হলের কর্মচারী সুমন দে লাল। এদের মধ্যে সুমন দে লালের বিরুদ্ধে এর আগে মাদক ব্যবসায় যুক্ত থাকায় মামলা হয়েছিল বলে জানা গেছে।

এ বিষয়ে হল প্রাধ্যক্ষ অধ্যাপক ড. রহমত উল্লাহ বলেন, আমরা আজকে যাদের আটক করেছি এদের ছাত্রত্ব শেষ। এদের বিরুদ্ধে মাদক বিক্রি এবং মাদক রাখার অভিযোগ রয়েছে। অভিযানের খবর টের পেয়ে তারা জানালা দিয়ে কিছু মাদক ফেলে দেয়। আমরা এ ব্যাপারে কোনো ছাড় দেব না। ছাত্রবান্ধব পরিবেশ বজায় রাখতে নিয়মিত এ ধরনের অভিযান চলবে।

জানা গেছে, মঙ্গলবার সন্ধ্যায় মাদক সেবনের লক্ষ্যে আটকরা ওই রুমটিতে জড়ো হন। হল প্রশাসন বিষয়টি জানতে পেরে পুলিশসহ রুমটিতে রেড দেন। খবর পেয়ে আটকরা মাদকজাতীয় কিছু দ্রব্য রুম থেকে ফেলে দেন। পরে পুলিশ ও হল প্রশাসন তাদের আটক করে। এর আগেও তাদের বিরুদ্ধে মাদক সেবনের তথ্য ছিল।

জিবিডি/আরআইটি

SRM Institutes of Science and Technology Ad Space India Education Fair 2018, Dhaka
আর্কাইভ
November 2018
SunMonTueWedThuFriSat
1

2

3

4

5

6

7

8

9

10

11

12

13

14

15

16

17

18

19

20

21

22

23

24

25

26

27

28

29

30

AIMS Institutes

প্রকাশক

বিপ্লব চন্দ্র চক্রবর্তী

ভারপ্রাপ্ত সম্পাদক

রবিউল ইসলাম তুষার

আমাদের সাথে থাকুন
© Copyright 2017. GEE BD. Designed and Developed by GEE IT