রবিবার ২১ অক্টোবর ২০১৮   |  ৬ কার্তিক ১৪২৫   |   ৯ সফর, ১৪৪০
Untitled Document

দোহারে ট্রাকচাপায় আরেক শিক্ষার্থীর মৃত্যু

প্রকাশঃ বৃহস্পতিবার, ০২ আগস্ট ২০১৮    ২২:০৪
ডেস্ক নিউজ

ঢাকার দোহারে ট্রাকচাপায় মো. রেশাদ (১৩) নামে এক স্কুলশিক্ষার্থী নিহত হয়েছে। বৃহস্পতিবার সকাল ৮টার দিকে উপজেলার চরকুশাই এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

রেশাদ নবাবগঞ্জ উপজেলার বান্দুরা হলিক্রস স্কুল অ্যান্ড কলেজের সপ্তম শ্রেণির শিক্ষার্থী। রেশাদ দোহার উপজেলার জামালচর এলাকার শামসুল হকের ছেলে।

দোহার থানা মাহমুদপুর পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক নুরুল হুদা জানান, সকালে আমবোঝাই একটি ট্রাক (ঢাকা মেট্রো-ন-১৩-০২৩০১) মানিকগঞ্জ থেকে দোহারে আসছিল। পথে চরকুশাই নামক স্থানে বিপরীত দিক থেকে মোটরসাইকেলে আসা রেশাদকে ওই ট্রাকটি চাপা দিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়।

স্থানীয়রা গুরুতর আহতাবস্থায় রেশাদকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে ঘটনার পর পরই পালিয়ে যান ট্রাকচালক। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন বলে জানান পুলিশের ওই কর্মকর্তা।

গত রোববার জাবালে নূর পরিবহনের একটি বাসচাপায় শহীদ রমিজউদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের দুই শিক্ষার্থীর মৃত্যুর পর থেকে শিক্ষার্থীরা আন্দোলনে নামেন। বুধবার চতুর্থ দিনের মাথায় শিক্ষার্থীদের আন্দোলন ঢাকার পর চট্টগ্রাম, বরিশালসহ দেশের বিভিন্ন শহরে ছড়িয়ে পড়ে।

SRM Institutes of Science and Technology Ad Space India Education Fair 2018, Dhaka
আর্কাইভ
October 2018
SunMonTueWedThuFriSat
1

2

3

4

5

6

7

8

9

10

11

12

13

14

15

16

17

18

19

20

21

22

23

24

25

26

27

28

29

30

31

AIMS Institutes

প্রকাশক

বিপ্লব চন্দ্র চক্রবর্তী

ভারপ্রাপ্ত সম্পাদক

রবিউল ইসলাম তুষার

আমাদের সাথে থাকুন
© Copyright 2017. GEE BD. Designed and Developed by GEE IT