সোমবার ২০ আগস্ট ২০১৮   |  ৫ ভাদ্র ১৪২৫   |   ৭ জিলহজ্জ, ১৪৩৯
Untitled Document

নিয়োগ পরীক্ষার প্রশ্নফাঁস, শিক্ষকসহ ১০ পরীক্ষার্থী আটক

প্রকাশঃ শনিবার, ২৬ মে ২০১৮    ২৩:৪৩
ডেস্ক নিউজ

নওগাঁয় প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় প্রশ্নপত্র ফাঁস ও বিশেষ ডিভাইসের মাধ্যমে উত্তর সরবরাহ চক্রের সদস্য কলেজের শিক্ষকসহ ১০ পরীক্ষার্থীকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় বিপুল পরিমাণ ইলেক্ট্রনিক ডিভাইস উদ্ধার করা হয়েছে।

গোপন সংবাদের ভিত্তিতে শনিবার দুপুরে শহরের বিভিন্ন স্থান থেকে তাদেরকে আটক করা হয়। শহরের কোমাইগাড়ী মহল্লার তাজুলের বাড়িতে তল্লাশি চালিয়ে ডিভাইসগুলো উদ্ধার করা হয়।

আটককৃতরা হলো, জেলার ধামইরহাট ডিগ্রী কলেজের প্রভাষক ও ধামইরহাট উপজেলার দক্ষিণ শ্যামপুর গ্রামের মঈন উদ্দিন মন্ডলের ছেলে মোরশেদুল আলম (৪৫), সদর উপজেলার তিলকপুর গ্রামের তোফাজ্জল হোসেনের কন্যা তহমিনা আকতার (২৭), ধোপাইকুড়ি গ্রামের আজিমুদ্দিনের কন্যা আতিয়া সুলতানা বিথি (২৬), পত্নীতলা উপজেলার সিধাতৈল গ্রামের মোসাদ্দেক হোসেনে স্ত্রী মোছা. সুইট পারভীন (২৬), চক শ্রীপুর গ্রামের আব্দুল মজিদের ছেলে নেশারুল হক (৩২) ও বনগ্রামের মজিবর রহমানের ছেলে মিলন হোসেন (৩৫), বর্জেগঞ্জ গ্রামের মাজেম উদ্দিনের কন্যা সবিনা ইয়াসমিন (২৭), মহাদেবপুর উপজেলার বারবাকপুর গ্রামের শহিদুর রহমানের ছেলে ফরহাদ হোসেন (৩৫), ও ভীমপুর গ্রামের আলতাফ হোসেনের পুত্র মামুনুর রশিদ (৩২) এবং নওগাঁ শহরের পার-নওগাঁ মহল্লার গোলাম মোস্তফার কন্যা মুক্তা আকতার (২৫)।

পুলিশ সুপার ইকবাল হোসেন দুপুর আড়াইটায় তার মিলনায়তনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান।

এ ব্যাপারে নওগাঁ সদর মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আটককৃতদের নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার রাশিদুল হক, অতিরিক্ত পুলিশ সুপার রাকিবুল আকতার এবং সিনিয়র সহকারী পুলিশ সুপার (ডিএসবি) ফারজানা হোসেনসহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

জিবিডি/আরআইটি

SRM Institutes of Science and Technology Ad Space India Education Fair 2018, Dhaka
আর্কাইভ
August 2018
SunMonTueWedThuFriSat
1

2

3

4

5

6

7

8

9

10

11

12

13

14

15

16

17

18

19

20

21

22

23

24

25

26

27

28

29

30

31

AIMS Institutes

প্রকাশক

বিপ্লব চন্দ্র চক্রবর্তী

ভারপ্রাপ্ত সম্পাদক

রবিউল ইসলাম তুষার

আমাদের সাথে থাকুন
© Copyright 2017. GEE BD. Designed and Developed by GEE IT