মঙ্গলবার ২২ মে ২০১৮   |  ৮ জ্যৈষ্ঠ ১৪২৫   |   ৬ রামজান, ১৪৩৯
Untitled Document

প্রশ্নপত্র ফাঁস চক্রের মূল হোতাসহ গ্রেফতার দশ

প্রকাশঃ শুক্রবার, ২০ এপ্রিল ২০১৮    ১৮:৩০
ডেস্ক নিউজ

সারাদেশের বারো জেলায় প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস এবং উত্তর বিতরণ চক্রের মূল হোতা হুমায়ুন কবীরসহ ১০ জনকে গ্রেফতার করেছে বরগুনা জেলা পুলিশ।

শুক্রবার দুপুর ১টায় জেলা পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত এক প্রেসব্রিফিং এ তথ্য নিশ্চিত করেছেন পুলিশ সুপার বিজয় বসাক।
 
তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে গত তিনদিন ধরে বরগুনা শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের কাছ থেকে নগদ দুই লাখ ৫৮ হাজার টাকা, পরীক্ষার হলে উত্তর সরাবরাহের জন্যে আধুনিক প্রযুক্তির ৭টি ডিভাইস ও ৫টি ক্ষুদ্র হিয়ারিং ডিভাইস, ২৩টি মোবাইল এবং ৬টি প্রবেশপত্র উদ্ধার করে পুলিশ। এ চক্রের সাথে জড়িত অন্যান্যদের গ্রেফতারে এ অভিযান এখনও চলমান রয়েছে বলেও জানান পুলিশ সুপার বিজয় বসাক।
   
জেলা পুলিশ সূত্রে আরও জানা গেছে, এ চক্রের মূল হোতা হুমায়ূন কবীর ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষা গবেষণা ইন্সটিউট (আইইআর) থেকে পাশ করে প্রথমে অগ্রণী ব্যাংক ও পরে সাধারণ বীমা কর্পোরেশনে চাকরি করতো। তার বাড়ি পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ উপজেলার ৫ নং কাকড়াবুনিয়া ইউনিয়নের গাজিপুরা গ্রামে। তার পিতার নাম মৃত শাহ আলম হাওলাদার।

জিবিডি/আরআইটি

SRM Institutes of Science and Technology Ad Space
Ad Space
আর্কাইভ
May 2018
SunMonTueWedThuFriSat
1

2

3

4

5

6

7

8

9

10

11

12

13

14

15

16

17

18

19

20

21

22

23

24

25

26

27

28

29

30

31

AIMS Institutes

প্রকাশক

বিপ্লব চন্দ্র চক্রবর্তী

ভারপ্রাপ্ত সম্পাদক

রবিউল ইসলাম তুষার

আমাদের সাথে থাকুন
© Copyright 2017. GEE BD. Designed and Developed by GEE IT